Thursday, May 2
Shadow

মাদারীপুরের খবর : প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গ্রাম বাংলার খবর ময়মনসিংহের খবর ফেনীর পিরোজপুরের ঝালকাঠির ফরিদপুরের ঢাকার রাজশাহীর চট্টগ্রামের কক্সবাজারের পাবনার নোয়াখালীর লক্ষ্মীপুরের সাতক্ষীরার সাভারের গাজীপুরের ভোলার পটুয়াখালীর তেঁতুলিয়ার কুমিল্লার বরিশালের চাঁদপুরের নারায়ণগঞ্জের সিলেটের কুষ্টিয়ার শরিয়তপুরের হবিগঞ্জের মৌলভীবাজারের শ্রীমঙ্গলের টেকনাফের নীলফামারীর যশোরের খুলনার ঝিনাইদহের নেত্রোকোণার গাইবান্ধার রংপুরের দিনাজপুরের পঞ্চগড়ের চাপাইনবাবগঞ্জের নাটোরের টাঙ্গাইলের সিরাজগঞ্জের বগুড়ার নওগাঁর জামালপুরের কিশোরগঞ্জের ব্রাহ্মণবাড়িয়ার রাজবাড়ীর নরসিংদীর মাদারিপুরের গোপালগঞ্জের বেনাপোলের সুনামগঞ্জের চুয়াডাঙ্গার জয়পুরহাটের মেহেরপুরের মানিকগঞ্জের

মাদারীপুরের শিবচরে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে শিশুটির বাসারই আরেক ভাড়াটিয়া বখাটের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন শেষে ধর্ষককে আটক করেছে।

মাদারীপুরের শিবচরে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

 

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকমলাপুর গ্রামের বাসিন্দা ফেরি করে আচার বিক্রেতা তার স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেকে নিয়ে একই উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজারসংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকে। সোমবার দুপুরে আচার বিক্রেতার মেজ মেয়ে ৫ নম্বর ছলেনামা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী বাসার পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে যায়। এ সময় পুকুর পাড়ে একই বাড়ির আরেক ভাড়াটিয়া রুবেল বিশ্বাসের ছোট ভাই নাসির বিশ্বাস (১৪) বড়শি দিয়ে মাছ ধরছিল। স্কুলছাত্রী মেয়েটি গোসল করতে গেলে আশপাশে কেউ না থাকার সুযোগে নাসির রশি দিয়ে মেয়েটির হাত বেঁধে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি চেষ্টা করে হাতের বাঁধন খুলে কাঁদতে কাঁদতে বাসায় আসে।

এ সময় মেয়েটির রক্তক্ষরণ দেখে তার মা কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে। পরে মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ধর্ষক নাসিরকে আটক করে ও মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। আটক নাসির বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারুন বিশ্বাসের ছেলে। সে তার বড় ভাই শেখপুর এলাকার অটোচালক রুবেলের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি হোটেলে শ্রমিকের কাজ করে। এ ব্যাপারে শিবচর থানায় মামলা হয়েছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, স্কুলছাত্রী মেয়েটিকে একা পেয়ে নাসির ধর্ষণ করেছে বলে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়েটির সাথে কথা বলে ঘটনার বিবরণ শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!