Monday, July 15
Shadow

আবারও নাটকে পড়শী | পড়শীর নাটক

গানের মতো তার অভিনয় দিয়েও নজর কাড়ছেন পড়শী । পড়শীর নাটক এর তালিকায় আছে মারিয়া ওয়ান পিস, শাদি মোবারক, ভালোবাসি তোমাকে । এবার নেট কাঁপাচ্ছে পড়শীর নতুন নাটক ভালোবাসার তিন দিন।

সম্প্রতি মুক্তি পাওয়া এই নাটক এরই মধ্যে দেখে ফেলেছে ৪ মিলিয়নেরও বেশি দর্শক। পড়শী-জোভান জুটির এই নাটক বানিয়েছেন মহিদুল মহিম।

পড়শীর ছবি
পড়শী

পড়শী বলেন, ‘অনেক কষ্ট করে নাটকটি করেছি; কিন্তু এত অল্প সময়ে এত ভালো সাড়া পাব ভাবিনি কখনো। আমার দর্শক ও টিমের প্রতি আমি কৃতজ্ঞ।’

পড়শী জানালেন এ মুহূর্তে গান ও নাটক নিয়ে ব্যস্ত আছি। গানগুলো জড়ো করছি। আগস্ট মাস থেকে আমার নিজের চ্যানেলে গানগুলো একটি একটি করে রিলিজ করব।

ঈদে আরও দুটি নাটক প্রচার হবে পড়শীর। দুটিতেই জোভান থাকবেন। একটি শৌখিনের পরিচালনায়। আরেকটির কথা চলছে। ওটি বানাবেন মহিদুল মহিম।

পড়শীর ছবি

গানের পাশাপাশি অভিনয়েও ঝলক দেখানো পড়শী নাটকে নিয়মিত হবেন? জানতে চাইলে পড়শী বলেন, ‘এখন তো নিয়মিতই নাটক করছি। এটিকে যদি নিয়মিত না বলা হয়, তাহলে না। কারণ, আমি বেছে বেছে যেমন গান করি, তেমনি নাটকেও বেছে বেছে করব।

প্রেম ভালোবাসা নিয়েও পড়শীর রয়েছে নিজস্ব মত। পড়শী মনে করেন প্রেম ছাড়া কোনো কাজই সম্ভব নয়, ‘প্রেমের ব্যাপারটি অনেক বিস্তারিত । প্রেমটিকে যদি পিউরভাবে উপলব্ধি করা হয় তাহলে প্রেম খুব সুন্দর একটি জিনিস। প্রেমে উত্থান-পতন থাকবে। স্ট্রাগল থাকবে। যে যাকে ভালোবাসে তার নেগেটিভ ও পজিটিভ দুটিকেই ভালোবাসতে হবে। সব কিছু মিলিয়ে—মানে দোষ-গুণ মিলিয়ে যিনি ভালোবাসবেন, সেটিই আসল ভালোবাসা। তবে এটি কঠিন। আর আমি সবসময় প্রেমের মধ্যেই থাকি। প্রেম না করলে গান গাইব কেমন করে!’

পড়শীর ছবি

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের প্রচুর বুলিংয়ের শিকার হতে হয়। পড়শীকেও হতে হয়েছে। তবে সোশ্যাল বুলিংকে পাত্তা দেন না জানিয়ে পড়শী বলেন, ‘মিডিয়ার শুরু থেকেই আমি বুলিংয়ের শিকার হয়ে আসছি। শুরুর দিকে মাথায় নিতাম, এখন মাথায় নিচ্ছি না। সবারই বাক স্বাধীনতা আছে। যে কেউ কিছু বলতে পারে। তবে ভিত্তিহীন কোনো কিছুকে মাথার ভেতর নিয়ে চিন্তা-ভাবনা বাড়ানোর কোনো কারণ নেই। মেয়েরা ইদানীং প্রচুর বুলিংয়ের শিকার হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!