Tuesday, May 14
Shadow

আরজু-পরীমনি ঠোঁট মেলালেন সালমান-শাবনূরের গানে

ধুমকেতুর মতো বাংলা চলচ্চিত্রে এসে যেন সবকিছু জয় করে আবার ধুমকেতুর মতোই হারিয়ে যাওয়া নায়কটির নাম সালমান শাহ। মৃত্যুর ২২ বছর পরেও তিনি মানুষের মনে গেঁথে আছেন। এত বছর পর পর্দায় আবারও দেখা যাবে সালমান শাহ এবং শাবনূরের তুমুল জনপ্রিয় জুটির একটি সিনেমার গান। মুক্তির অপেক্ষায় থাকা একটি সিনেমায় ব্যবহার করা হবে গানটি।

তুমুল জনপ্রিয় জুটি সালমান-শাবনূরের ‘জীবন সংসার’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’-তে এবার কণ্ঠ দেবেন এই প্রজন্মের দুই অভিনয়শিল্পী আরজু এবং পরীমনি। গানটিতে নতুন করে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের শিল্পী খেয়া ও ইমরান। শামীমুল ইসলাম শামীমের পরিচালনায় মুক্তির অপেক্ষায় থাকা ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুভিতে গানটি থাকছে।

ছবিটি মুক্তির আগেই আজ সালমান শাহর মৃত্যুদিনে গানটি লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সালমান শাহ ও শাবনূর অভিনীত এবং জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ মুক্তি পেয়েছিলো সালমানের মৃত্যুর ৪১দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর। মূল সিনেমায় পরিচালক জাকির হোসেন রাজুর লেখা ও সুরে তৈরি হয় গানটি। যা ৯০ দশকে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলো। গানটি এখনও সমান জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!