Monday, July 15
Shadow

অথচ পরীমণির চোখে সবচেয়ে সুন্দরী ছিলেন মিম

এক টেলিভিশন সাক্ষাৎকারে চিত্রনায়িকা পরীমণিকে প্রশ্ন করা হয়েছিল, তার চোখে ঢালিউডের সবচেয়ে সুন্দরী নায়িকা কে? তখন তিনি জানান, তার স্বামী রাজের সাম্প্রতিক ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম তার মতে সবচেয়ে সুন্দরী। কিন্তু মিমের সঙ্গে কি আগের মতোই সম্পর্ক আছে পরীর? না, এখন তারা কখনো স্পষ্ট, কখনো ইঙ্গিতে একে অন্যের বিরুদ্ধ মন্তব্য করে যাচ্ছেন।

পরীমণি অভিযোগ তুলেছেন রাজের সিনেজুটি বিদ্যা সিনহা মিমকে ঘিরে। সেই পোস্টের কমেন্ট বক্সে পরী একটি ভিডিও লিংক পোস্ট করেন। পোস্টে ও ভিডিওতে জানান, এক সময় মিমকে কতটা পছন্দ করতেন পরী।

মিম বিদ্যা সিনহা মিম

আর এখন এই নায়িকা মনে করেন, মিম ও রাজের সখ্য তার সংসারে শান্তি বিনষ্ট করছে।

এক পোস্টে পরীমণি মিমকে তার স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে বলেন। অন্যদিকে পরীর নাম উল্লেখ না করে পাল্টা পোস্টে মিম বলেন, ‘আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে।’

ফের মিমকে পাল্টা উত্তর দিয়েছেন পরীমণি। তিনি বলেন, ‘পাঁচ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই; কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।’

porimoni new picture hot
porimoni new picture
porimoni new picture hot
porimoni new picture
porimoni new picture hot
porimoni new picture

কীভাবে রাজ-মিমের সখ্য হলো এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘দামাল’ ছবির রাইটস নিয়েছে রাজ, মিম ও রাফি। এটাই কাল এখন আমার জীবনের। এখন তাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত-দিন। তাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারা রাত বাচ্চাটাকে সামলাই। এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত, আমি সত্যিই কতটা জেলাস ছিলাম।

এদিকে দুই নায়িকা কথা চালাচালি করলেও একেবারে মৌন অবস্থান নিয়েছেন রাজ। সামাজিক যোগাযোগমাধ্যমে তো বটেই এড়িয়ে চলছেন সংবাদমাধ্যমকেও। তার কাছের একাধিক জনের ভাষ্য মতে, রাজ চাইছেন ব্যক্তিগত বিষয়টি নিজেদের মধ্যে আলোচনা করেই এর পরিসমাপ্তি ঘটাতে। অন্যদিকে, মিমও সমালোচিত হচ্ছেন তার পারিবারিক পরিমণ্ডলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!