Sunday, May 5
Shadow

ক্যাটরিনাকে শাহরুখের চুমু নিয়ে তোলপাড় বলিউড!

ক্যাটরিনাকে

ক্যাটরিনা কাইফ আইটেম ড্যান্সার হিসেবে যখনই পর্দায় এসেছেন, তখনই সবাইকে ঘায়েল করেছেন। তা সে তাঁর ‘চিকনি চামেলি’ হোক কিংবা ‘শিলা কি জওয়ানি’। শিলা, চামেলির পর এবার ক্যাটরিনা আসছেন ‘ববিতা কুমারী’ রূপে। ‘জিরো’ ছবিতে ‘হুস্ন পরচম’ গানের সঙ্গে তাঁর আবেদনভরা নাচে নয় থেকে নব্বই—সবাই সাড়া দিতে বাধ্য।

গতকাল বুধবার মুম্বাইয়ের এক সিঙ্গেল স্ক্রিন থিয়েটারে জাঁকজমকের সঙ্গে মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ‘জিরো’ ছবির গান ‘হুস্ন পরচম’। ছবিটির গান প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, পরিচালক আনন্দ এল রাই, কোরিওগ্রাফার বক্সো। ‘জিরো’ ছবির এই গানে ক্যাটরিনা এক অন্য আন্দাজে ধরা দিয়েছেন। কোরিওগ্রাফার বক্সোর কোরিওগ্রাফিতে নাচ করে সবাকে তাক লাগিয়ে দিয়েছেন এই বলিউড সুন্দরী। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে ক্যাটরিনাকে ‘ববিতা কুমারী’ নামের এক খ্যাতনামা অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে।

‘জিরো’ ছবিতে শাহরুখ খান আর ক্যাটরিনা কাইফের চুমুর সেই আলোচিত দৃশ্য‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে তাঁর একটি চুম্বন দৃশ্য আছে। গান প্রকাশের পর সংবাদ সম্মেলনে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়, ছবিতে সাধারণত শাহরুখ খান চুমু দেন না। ক্যাটরিনাকে শাহরুখ চুমু দেওয়ায় তিনি নিজেকে কতটা ভাগ্যবতী মনে করছেন? এই বলিউড সুন্দরী বলেন, ‘কে বলল আমি ভাগ্যবতী! শাহরুখ ভাগ্যবান, কারণ সে আমাকে চুমু দিতে পেরেছে।’

‘জিরো’ ছবির এই আইটেম গানটি গেয়েছেন ভূমি ত্রিবেদী আর রাজা কুমারী। গানের কথা লিখেছেন ইরশাদ কমাল। ‘হুস্ন পরচম’ গানটির সুরকার অজয়-অতুল। এরই মধ্যে গানটি রীতিমতো হিট হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সাড়া ফেলেছে এই গানটি। গতকাল ইউটিউবে প্রকাশ করার পর সন্ধ্যা পর্যন্ত গানটি দেখা হয়েছে ২৯ লাখবার। কিছুদিন আগে শাহরুখ খান গানটির টিজার শেয়ার করার সময় ক্যাটরিনার চরিত্রটি অন্যভাবে উপস্থাপন করা হয়। শাহরুখ খান লিখেছিলেন, ‘সারা দুনিয়ায় চাকা বন্ধ হয়ে যাবে, যখন ববিতা কুমারীর হুস্ন পরচমের ঝলক দেখা যাবে। ১২ ডিসেম্বর ছবির চমকদার গানটি আসছে।’

‘জিরো’ ছবিতে ‘হুস্ন পরচম’ গানের দৃশ্যে ক্যাটরিনা কাইফআর সত্যি সত্যি ‘জিরো’ ছবির এই গানের মাধ্যমে ক্যাটরিনার সৌন্দর্য মোহিত করেছে সবাইকে। এর আগে আনন্দ এল রাইয়ের এই ছবির আরও দুটি গান এসেছে। ‘জিরো’ ছবিতে বাওয়া সিং নামে এক বামনের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। ক্যাটরিনা ছাড়া আনুশকা শর্মাকেও দেখা যাবে এখানে। ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

 

যৌন হেনস্তার শাস্তি পেলেন সাজিদ খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!