নভ্যা অমিতাভের নাতনি

 

শাহরুখের ছেলে আরিয়ান নয়, অমিতাভের নতনি নভ্যা প্রেম করছেন কার সাথে?

 

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান এবং শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা নভেলি নন্দা ভাল বন্ধু। এই দুই স্টার কিডের সম্পর্ক বন্ধুত্বের থেকেও কিছু বেশি কি? এ নিয়ে ইন্ডাস্ট্রির ভেতরেই জল্পনা রয়েছে। কিন্তু সে প্রসঙ্গে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। কিন্তু এ বার আরিয়ান নন, শোনা যাচ্ছে অন্য এক স্টার কিডের সঙ্গে ডেট করছেন নভ্যা! তিনি কে জানেন?

বেশ কিছু দিন আগে এক রহস্যজনক ব্যক্তির সঙ্গে মুম্বইতে দেখা গিয়েছিল নভ্যাকে। সেই ব্যক্তি পাপারাত্‌জিদের ক্যামেরার সামনে নাকি টি শার্ট দিয়ে মুখ আড়াল করেছিলেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ওই ব্যক্তি হলেন মিজান জাফরি। বলি অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজানের সঙ্গেই নাকি এখন ডেট করছেন নভেলি নন্দা!

মার্কিন মুলুকে পড়াশোনার জন্য থাকেন নভ্যা । মুম্বইতে এলে নভ্যাকে ঘোরানোর দায়িত্ব নাকি মিজানের। যদিও মিজান খুব একটা ক্যামেরার সামনে আসতে নাকি পছন্দ করেন না।

মিজান নাকি অভিনয় নিয়েই কেরিয়ার তৈরি করতে চান। সেই লক্ষ্যে নিজেকে তৈরি করছেন। অন্য দিকে পড়াশোনা নিয়েই ব্যস্ত নভেলি নন্দা। এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রিতে তাঁর কাজ করার কোনও সম্ভাবনার কথা শোনা যায়নি। যদিও বিশেষ বন্ধুত্বের ব্যাপারে নভেলি নন্দা বা মিজান কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।