Tuesday, April 30
Shadow

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁওয়ে আওয়ামী আইনজীবি পরিষদের নিরঙ্কুশ জয়

গ্রাম বাংলার খবর ময়মনসিংহের খবর ফেনীর পিরোজপুরের ঝালকাঠির ফরিদপুরের ঢাকার রাজশাহীর চট্টগ্রামের কক্সবাজারের পাবনার নোয়াখালীর লক্ষ্মীপুরের সাতক্ষীরার সাভারের গাজীপুরের ভোলার পটুয়াখালীর তেঁতুলিয়ার কুমিল্লার বরিশালের চাঁদপুরের নারায়ণগঞ্জের সিলেটের কুষ্টিয়ার শরিয়তপুরের হবিগঞ্জের মৌলভীবাজারের শ্রীমঙ্গলের টেকনাফের নীলফামারীর যশোরের খুলনার ঝিনাইদহের নেত্রোকোণার গাইবান্ধার রংপুরের দিনাজপুরের পঞ্চগড়ের চাপাইনবাবগঞ্জের নাটোরের টাঙ্গাইলের সিরাজগঞ্জের বগুড়ার নওগাঁর জামালপুরের কিশোরগঞ্জের ব্রাহ্মণবাড়িয়ার রাজবাড়ীর নরসিংদীর মাদারিপুরের গোপালগঞ্জের বেনাপোলের সুনামগঞ্জের চুয়াডাঙ্গার জয়পুরহাটের মেহেরপুরের মানিকগঞ্জের

 

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁওয়ে আওয়ামী আইনজীবি পরিষদের নিরঙ্কুশ জয়

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে আওয়ামী আইনজীবি পরিষদ। ১২টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৭টি পদে জয়লাভ করে আওয়ামী আইনজীবি পরিষদের সদস্যরা। অন্যদিকে ৫টি পদে জয়লাভ করে বিএনপিপন্থী আইনজীবিরা।

গতকাল রবিবার সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবি সমিতির সভাকক্ষে এ নির্বাচন সম্পন্ন হয় এবং রাত সাড়ে দশটায় এ ফলাফল প্রকাশ করা হয়।

বার্ষিক এই নির্বাচনে আওয়ামী আইনজীবি পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবি ঐক্য পরিষদ দুইটি প্যানেলের মধ্যে আওয়ামী আইনজীবি পরিষদে সালাম টুলু প্যানেল ও জাতীয়তাবাদী আইনজীবি ঐক্য পরিষদে হালিম এন্তাজুল প্যানেলের সভাপতি-সম্পাদকসহ মোট ১২টি পদে ২৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচিতরা হলেন- সভাপতি পদে এ্যাড. আব্দুস সালাম (আ’লীগ), সহ-সভাপতি পদে এ্যাড. আখতার আজম (আ’লীগ) ও এ্যাড. আবু বক্কর সিদ্দিক। সাধারণ সম্পাদক পদে এ্যাড. মোস্তাক আলম টুলু (আ’লীগ), সহ-সাধারণ সম্পাদক পদে এ্যাড. ফজলে আলম (বিএনপি), গ্রন্থাগার সম্পাদক পদে এ্যাড. ইব্রাহীম (বিএনপি), ট্রেজারি সম্পাদক পদে এ্যাড. আব্দুস সোবাহান (আ’লীগ), কমন রুম এবং কালচারাল সম্পাদক পদে এ্যাড. আশিকুর রহমান (বিএনপি) ও সদস্য এ্যাড. খান সামসুদ্দৌলাহ (আ’লীগ), এ্যাড. মহসিন আলী (বিএনপি), এ্যাড. হাসিনুজ্জামান মিলার (আ’লীগ) এবং এ্যাড. শাহজাহান কবীর (বিএনপি)।

জানা গেছে, নির্বাচনে মোট ২০৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন অ্যাড. নাজমুল হুদা বাবুল।

তিনি জানান, সুন্দর, সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটাররা স্বর্তস্ফুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ঠাকুরগাঁওয়ের খবর ঠাকুরগাঁওয়ের খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!