Wednesday, May 8
Shadow

প্রেমিকের খোঁজে রাস্তায় নগ্ন তরুণী

নগ্ন তরুণী

প্রেমিকের খোঁজে রাস্তায় নগ্ন তরুণী

 

ভারতে আসার কদিন পরই আর খোঁজ নেই জার্মান প্রেমিক রবার্টের। শেষবার প্রেমিকের সঙ্গে দিল্লির পাহারগঞ্জ এলাকা থেকে ভিডিওকলে কথা বলেছিলেন স্প্যানিশ তরুণী লোরা। আর সে কারণেই প্রেমিককে খুঁজতে পাহারগঞ্জ এলাকায় নগ্ন হয়ে প্ল্যাকার্ড হাতে হেঁটে বেড়াচ্ছেন তিনি।  উদ্দেশ্য এভাবে যদি প্রেমিক রবার্টকে খুঁজে বের করা যায়! তবে বাস্তবে নয়, বড় পর্দায় এমন একটি ঘটনা তুলে ধরেছেন পরিচালক রাকেশ রঞ্জন কুমার। গল্পে দেখা যাবে, জার্মান যুবকের নিখোঁজ হওয়ার ঘটনা ঘিরে সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে একের পর এক খবর। আবার রবার্ট আদৌ জীবত রয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

এদিকে পাহাড়গঞ্জে নিজেদের রাজত্ব চালাচ্ছে জীতেন্দ্র তোমর ও মুন্নারা। তবে কি রবার্টের নিখোঁজ হওয়ার পিছনে তাদের হাত রয়েছে? যদিও রবার্টের খোঁজ না পেয়ে ভারত ছাড়তে রাজি নন লোরা। এদিনে প্রেমিকের খোঁজ করতে এসে একের পর এক দুর্নীতি সামনে আসে লোরার।

এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে। শুক্রবারই ভারতে মুক্তি পেয়েছে পরিচালক রাকেশ রঞ্জন কুমারের এই ছবিটি। ‘পাহাড়গঞ্জ’ নামক এ ছবিতে লোরার ভূমিকায় অভিনয় করেছেন লরেনা ফাঙ্কো। ভারতীয় গণমাধ্যম বলছে, এতে দিল্লির পাহারগঞ্জ এলাকাকে খারাপভাবে তুলে ধরা হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। উঠেছে আলো নানা বিতর্ক। ছবিটি দর্শকদের মনে কতটা দাগ কাটে এখন সেটাই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!