Thursday, October 28
Shadow

মারিয়া নূর বসছেন সঞ্চালনার চেয়ারে

দেশীয় টিভি দর্শকদের কাছে কাঙ্ক্ষিত সঞ্চালক মারিয়া নূর । মাঝের দুই বছর সেই চেয়ার থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন অস্পষ্ট কারণে। বিনিময়ে ব্যস্ত হলেন টিভিসি, মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ/ফিল্ম ও টিভি নাটকে। 

সঞ্চালনার চেয়ারে মারিয়া বসছেন আবারও।  জানিয়ে রাখলেন, বিশ্বকাপের পরেই ফের ছুটিতে যাবেন তিনি! তাও আবার অনির্দিষ্ট সময়ের জন্য। তবে আপাতত জানা যাক প্রথম বিরতি শেষে ফেরার গল্পটা।

মারিয়া নূর
মারিয়া নূর

শোয়ের নাম ‘স্ট্রেট ড্রাইভ’। নামটি স্বাভাবিক মনে হলেও স্পোর্টস কেন্দ্রিক দেশীয় টিভি শোয়ের ধারণা পাল্টে দিতে পারে মারিয়ার এই শো। সোয়া এক ঘণ্টার শো হবে এটি। বিশ্বকাপ চলাকালীন রোজ দুপুর ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত চলবে। যেখানে প্রতিটি খেলার প্রায় প্রত্যেক খেলোয়াড়ের বিষয়ে ডিটেল পর্যালোচনা হবে।

মারিয়া নূর বলেন, ‘এতটা বিস্তারিত শো এখানে আগে আর হয়নি। এই শোয়ের ক্যানভাস অনেক বিস্তৃত। যেটা বরাবরই আমি চেয়েছি। এবার প্রতিটি ম্যাচ ও প্লেয়ারকে নিয়ে বিস্তৃত আলাপে ডুব দিতে পারবো। সে জন্যই ফেরা।’

কিন্তু মাঝে টানা দুই বছরের বিরতি কেন? তাও আবার সঞ্চালনা থেকেই। মডেলিং, মিউজিক ভিডিও, অভিনয় তো ঠিকই চলেছে, মিলেছে দারুণ সব প্রশংসা। অথচ বরাবরই মারিয়া বলে আসছিলেন, সঞ্চালনা তার প্রথম পছন্দ, বাকি সব পরে।

আত্মপক্ষ সমর্থনে বেশ স্পষ্ট মারিয়া; পর্দায় ম্যাচ পর্যালোচনার মতোই।  বললেন, ‘এখনও আমার প্রথম পছন্দ বা আগ্রহ স্পোর্টস আর সঞ্চালনা। শেষ কাজ করেছি ২০১৯-এর ওয়ার্ল্ড কাপে। এরপর আসলে খেলাটাও সেভাবে হয়নি। আর যেসব প্রস্তাব পেয়েছি, সেগুলোর পরিধি, পরিকল্পনা আর বাজেট পাতে নেওয়ার মতো ছিল না। খুব বিরক্ত ছিলাম। তাই করা হয়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!