Monday, July 15
Shadow

Kpopmap পাঠকদের মতে BTS-এর সেরা ৩ গান

BTS হল উত্তেজনাপূর্ণ কে-পপ গ্রুপ যাদের অসামান্য প্রতিভা তাদের সাফল্যের মাত্রায় নিয়ে যেতে এবং তাদের বিশিষ্ট বৈশ্বিক স্বীকৃতি লাভ করে। তাদের সঙ্গীত থেকে শুরু করে তাদের পারফরম্যান্স পর্যন্ত, বিটিএস শিল্পের উৎপাদিত সেরাগুলির মধ্যে একটি হিসাবে প্রমাণিত হয়েছে কারণ তাদের কাজগুলি সর্বদা সমালোচক এবং বাণিজ্যিক উভয় প্রশংসা অর্জন করে।

BTS best 3 songs

যখন তাদের গানের কথা আসে, BTS শুধুমাত্র হিট জানে এবং 2013 সালে তাদের অফিসিয়াল আত্মপ্রকাশের পর থেকে, তাদের অনেক গান চার্ট-টপিং সাফল্যে পরিণত হয়েছে। সেলস, ভিউ এবং স্ট্রীম দিয়ে রেকর্ড তৈরি এবং ভাঙা থেকে শুরু করে বিলবোর্ড এবং অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মে এক নম্বরে র‌্যাঙ্কিং পর্যন্ত, BTS দলগতভাবে এবং পৃথকভাবে উভয় ক্ষেত্রেই চার্ট-টপিং হিট চালিয়ে যাচ্ছে। সঙ্গীতে একটি ক্রমবর্ধমান নাক্ষত্রিক কৃতিত্বের সাথে, এটা বলা বাস্তবসম্মত হতে পারে যে BTS শুধুমাত্র কে-পপ নয়, সাধারণভাবে আজকের কিছু সেরা সঙ্গীত তৈরি করে।

 

Kpopmap পাঠকদের মতে এখানে BTS-এর  সেরা 3 গান রয়েছে

 

  1. Spring Day

 

এর প্রশান্তিদায়ক সুর, অনুরণিত এবং স্পষ্ট বার্তা, আকর্ষণীয় ছন্দ এবং কোরাস যা আপনার হৃদয়কে নাড়া দিতে পারে, ‘বসন্ত দিবস’ কতদিন আগে প্রকাশিত হয়েছিল তা সত্ত্বেও, এখনও অনেক ভক্তের কাছে প্রিয়। একটি সত্যিকারের ক্লাসিক, সম্ভবত অনেকেই এর গান এবং বার্তার সাথে পরিচিতির অনুভূতি আঁকতে পারে কারণ এটি বন্ধুত্বের যাত্রা অন্বেষণ করে। আবহাওয়ার মতো, বন্ধুত্বের পরিবর্তনগুলি কখনই এড়ানো যায় না, তবে, বসন্তের আগমনের মতো, সামনে সবসময় আরও ভাল দিন থাকবে। 1,236 ভোটের সাথে, ভক্তরা বিশ্বাস করেন যে এটি সেরা BTS সঙ্গীত কারণ এটি পোলে 1ম স্থানে রয়েছে।

 

 

  1. ‘Blood, Sweat and Tears’

একটি গান যার রিপ্লে মান এত বেশি, এই গানটি শিল্পের তুলনামূলকভাবে প্রাথমিক সময়েও বিটিএস-এর চিত্তাকর্ষক বাদ্যযন্ত্র প্রদর্শন করে। জমকালো বাদ্যযন্ত্র থেকে লোভনীয় হুক, সুরেলা কণ্ঠ, উগ্র র‍্যাপ শ্লোক এবং গ্রোভি কোরাস। এটি তৈরি করতে অবশ্যই রক্ত, ঘাম এবং অশ্রু লেগেছে কারণ এর পরিপূর্ণতার মাত্রা তুলনাহীন। 775 ভোটের সাথে, এটি পোলে দ্বিতীয় স্থানে রয়েছে৷

 

 

  1. Fake Love

একটি গান যা সত্যিই বিটিএসকে বিশ্বব্যাপী সুপারস্টারদের কাছে চালিত করেছিল, ‘ফেক লাভ’ শুধুমাত্র একটি তাত্ক্ষণিক বপ নয় বরং একটি সত্যিকারের ক্লাসিকও ছিল। এর শক্তিশালী র‌্যাপ শ্লোকগুলি প্রায়শই এর নরম এবং সুরেলা কণ্ঠের বিপরীতে আসে, এটি একটি সতেজ এবং তারুণ্যের শব্দ দেয়। এবং এর আশ্চর্যজনক বিন্যাস, যন্ত্র এবং কণ্ঠের নিখুঁত স্তরবিন্যাস, যা নিশ্চিত করে যে গানের সাথে সংযুক্ত আবেগগুলি এর শ্রোতাদের দ্বারা স্পষ্ট এবং যথাযথভাবে অনুভব করা যায়। ‘ফেক লাভ’ সঙ্গীতে একটি ইতিবাচক পরিবর্তন হিসাবে কাজ করেছে, এবং আজ পর্যন্ত, এটি এখনও পর্যন্ত একটি প্রিয় হিসাবে 690 ভোটের সাথে, এটি এই পোলে তৃতীয় স্থানে রয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!