Friday, April 19
Shadow

সেহরি কিংবা ইফতারে ভিন্নতা -পর্ব ১

দেখতে দেখতে রহমতের অর্ধেকেরও বেশি  সময় আমরা পার করে এসেছি। রহমতের এই মাসে ইফতার  ও সেহরিতে ভিন্নতা আনতেই আমাদের এই আয়োজন। ধারাবাহিক এ আয়োজনের আজ থাকছে আমাদের প্রথম পর্ব। লিখেছেন নিলুফার দিশা

ইফতার কিংবা সেহরিতে খাবারের ভিন্নতা আনতে আজকাল অনেকেই আমরা ঘরের খাবারের পাশাপাশি বাইরের খাবারেও আস্থাশীল। আর এক্ষেত্রে রেস্তোরাঁর পাশাপাশি শহরের ব্যুফেগুলো ও ভিন্ন মাত্রা যোগ করছে। আজ কথা বলছি সময়উপযোগি এক ব্যুফে নিয়ে, 

দ্যা লবি ব্যুফে 

তাদের যাত্রা শুরু হয় ২০২৩ এর ফেব্রুয়ারি ১২ থেকে। খুব অল্প সময়ের মাঝেও তাদের ভিন্নতা ও গুণগত মানসম্পন্ন খাদ্যের কারণে তারা শহরের বুফে লাভারদের মাঝে জায়গা করে নিয়েছে। কথা বলে জানা যায় চারজন মিলে গড়ে তুলেছেন দ্যা লবি ব্যুফে।

The-lobby-buffet


রেস্টুরেন্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে ম্যানেজার মারুফ হোসেন জানান, “আমরা গত ফেব্রুয়ারী থেকে আমাদের যাত্রা শুরু করেছি। এই অল্প কয়েকদিনে আমরা ধানমন্ডিসহ ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। মানুষ আমাদের এ্যাম্বিয়ান্স এবং ফুড টেস্ট নিয়ে খুব ভালো প্রশংসা করছে, যা আমাদের আরো ভালো করার অনুপ্রেরণা যোগাচ্ছে। আমরা বর্তমানে থাই, চাইনিজ, ইন্ডিয়ান সহ বেশ কিছু মাল্টি ক্যুইজিন ফুড নিয়ে কাজ করছি। ফ্যামিলি গ্যেদারিং, বার্থডে পার্টি, বিয়ে সহ নানা রকম কর্পোরেট ইভেন্ট আমরা প্রতিনিয়ত হোস্ট করছি।”


রমজান উপলক্ষে দ্যা লবি ব্যুফেতে স্পেশাল মাটন কাচ্ছি, এ্যারাবিয়ান খাবসা, মোহাব্বাতি শরবত, খুলনার বিখ্যাত বীফ চুই ঝাল, রুই মাছের দোপেয়াজা সহ নানা রকম বাহারি খাবার নিয়ে আমাদের মেন্যু সাজিয়েছে যা মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। দ্যা লবি ব্যুফে ফুড কোয়ালিটি নিয়ে খুব সংবেদনশীল এবং প্রতিদিন দ্যা লবি ব্যুফে তাদের সম্মানিত গ্রাহকদের আরো সুন্দর একটি সময় এবং অভিজ্ঞতা সঞ্চার করার জন্য কাজ করে যাচ্ছে। এই বলে তিনি সবার সহযোগীতা এবং দোয়া কামনা করেন। 

দ্যা লবি ব্যুফেতে ৭৫০ টাকায় দুপুরের খাবার আর ৮৫০ টাকায় ডিনার থাকলেও রমজান উপলক্ষে ১০০০ টাকায় রাখছেন ১০০ এর উপর ফুড আইটেমস। এর সময়সীমা সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা। 

বুফে লাভারদের সাথে কথা বলে জানা যায় দ্যা লবি ব্যুফে এর এরাবিয়ান চিকেন কাবসা, মাটন কাচ্চি এবং বিফ চুই ঝাল দ্যা লবি ব্যুফে কে আলাদা ভাবে উপস্থাপন করছে। সেহরি কিংবা ইফতারে ভিন্ন স্বাদ নিতে আজই ঘুরে আসতে পারেন দ্যা লবি ব্যুফে। 

লোকেশন ৯/এ, লিফটের ০৪, গাউসুল টুইন পিক, ধানমন্ডি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!